লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

লোহাগাড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার আধুনগরে প্রাইভেটকার ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রিমিয়ার ইউনিভার্সিটির ছাত্রসহ ৫ জন নিহত হয়েছেন।

সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের আধুনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাকোয়াবির পাড়ার মৃত নাছির উদ্দিন বাবুর পুত্র হারুনুর রশিদ (২৬), চুনতি ইউনিয়নের মেহেরুন্নিছা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকার আবদুল মাজেদের পুত্র হুমায়ুন (২৫), সাতকানিয়া পৌরসভার ছমদার পাড়া নওশের আলীর পুত্র খোরশেদ আলী সাদ্দাম (৩০), চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের ফারুক জাহানের পুত্র রিজবী শাকিব (২৪) ও অলংকার শহীদ নগর এলাকার ছালামত আলীর পুত্র মনছুর আলী (২৩)।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজারমুখী প্রাইভেটকারের সাথে বিপরীতমুখী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়। আহত অবস্থায় হুয়ামুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। নিহত ৪ জনের মরদেহ বর্তমানে হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

চট্টগ্রাম


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.